৪ ভাদ্র ১৪২৪, শনিবার ১৯ আগস্ট ২০১৭ , ৮:৫৫ অপরাহ্ণ

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত


গো নিউজ২৪ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৭ সোমবার
গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গাজীপুরে বুদু মনির (৩০) নামে হত্যা মামলার এক আসামি নিহত হয়েছেন। নিহত মনিরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে অভিযোগে ১৫-১৬টি মামলা রয়েছে। এ ঘটনায় ডিবি পুলিশের ওসি আমির হোসেন ও এএসআই মো. সাকলাইন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে চার রাউন্ড গুলিসহ একটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

রোববার রাত আড়াইটার দিকে গাজীপুরের নলজানি এলাকার টিএন্ডটি কলোনীর সেগুন বাগানে এ ‘বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে। এ ঘটনায় আনোয়ার হোসেন (২৮) নামে মনিরের এক সহযোগীকে আটক করা হয়েছে।

নিহত মনিরের বাড়ি নোয়াখালী জেলায় বলে জানা গেছে। তার বাবার নাম সিরাজ উদ্দিন। তিন কৃষি গবেষণা ইনস্টিটিউটের শ্রমিক। মনির বাবার সাথে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের টিনসেড কলোনিতে থাকতেন।

গাজীপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, অপরাধমূলক কাজের প্রস্তুতি হিসাবে মনির ৪-৫ জন সহযোগী নিয়ে টিএন্ডটি কলোনীর সেগুন বাগান এলাকায় অবস্থান করছে গোপন সূত্রে এমন খবর পেয়ে রাত আড়াইটার দিকে সেখানে অভিযান চালানো হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে মনির ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ আত্মরক্ষার্তে পাল্টা গুলি চালালে মনির গুলিবিদ্ধ হয়। এ সময় আনোয়ারকে ধরতে পারলেও অন্যরা পালিয়ে যায়। মনিরকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, মনিরের বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে জয়দেবপুর থানায় ১৫-১৬টি মামলা রয়েছে।

গো-নিউজ২৪/বিএস