৮ জ্যৈষ্ঠ ১৪২৪, সোমবার ২২ মে ২০১৭ , ১১:২৯ অপরাহ্ণ

গর্ভের মধ্যে যমজ সন্তানের চুমু!


গো নিউজ২৪ আপডেট: ১৫ এপ্রিল ২০১৭ শনিবার
গর্ভের মধ্যে যমজ সন্তানের চুমু!

একই বাসস্থান, একই খাদ্য, একই রক্ত, একই নিশ্বাস, একই ভালবাসা। মায়ের গর্ভে সব কিছুকেই আদরে ভাগ করে নেওয়া দুই যমজ। আল্ট্রাসোনোগ্রাফিতে ধরা পড়ল তাদেরই ‘ভালবাসা’র বিরল মুহূর্ত। জ্ঞান হয়নি, চোখও ফোটেনি। মায়ের গর্ভেই একে অপরকে জড়িয়ে ধরে ‘চুমু’ খেল দুই যমজ। আর সেই মুহূর্তের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আমেরিকার পেনসিলভেনিয়ায় লিভ টুগেদার করেন ক্যারিসা গিল এবং তার বয়ফ্রেন্ড র‌্যান্ডি। এই মুহূর্তে ২৫ সপ্তাহের অন্তঃসত্ত্বা ক্যারিসা। সম্প্রতি বয়ফ্রেন্ড র‌্যান্ডির সঙ্গে আল্ট্রাসাউন্ড করানোর জন্য চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি। গর্ভস্থ সন্তানের অবস্থান দেখার জন্য চিকিৎসক যখন ক্যারিসার আল্ট্রাসাউন্ড করেন তখনই কম্পিউটার স্ক্রিনে ভেসে ওঠে সেই বিরল মুহূর্তের ছবি। দেখা যায় মায়ের গর্ভে পরম নিশ্চিন্তে একে অপরকে জড়িয়ে যেন চুমু খাচ্ছে ক্যারিসা-র‌্যান্ডির যমজ সন্তান।

ইতিমধ্যেই তাদের আইডেন্টিকাল দুই মেয়ের নামও ঠিক করে ফেলেছেন ক্যারিসা। যমজ মেয়ের এমন অভিনব কীর্তি দেখা অত্যন্ত খুশি র‌্যান্ডি-ক্যারিসা। আল্ট্রাসাউন্ডের ছবি হাতে আসতেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ক্যারিসা।

এই সময়ের অনুভূতি বলে বোঝানো যায় না। ইসাবেলা তার বোন ক্যালিকে চুমু খাচ্ছে। আমাদের প্রিন্সেসদের দেখার জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি—ইনস্টাগ্রামে পোস্ট করা ক্যারিসার ছবির ক্যাপসন ছিল এটাই।-আজাকাল

গো নিউজ২৪/এএইচ