১২ বৈশাখ ১৪২৪, বুধবার ২৬ এপ্রিল ২০১৭ , ২:১৮ পূর্বাহ্ণ

খেলার মাঠ থেকে ভোটের মাঠে নাফিসা কামাল


গো নিউজ২৪
|
খেলার মাঠ থেকে ভোটের মাঠে নাফিসা কামাল

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান ও পরিকল্পনামন্ত্রী লোটাস কামাল এমপির মেয়ে নাফিসা কামাল কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমার পক্ষে প্রচারনায় নেমেছেন।

আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় তিনি নগরীর ১৯ নম্বর ওয়ার্ডের ঢুলিপাড়ায় মেয়র প্রার্থী সীমার সাথে গণসংযোগে অংশগ্রহন করেন। পরে একই ওয়ার্ডের রাজাপাড়া, ২০ নং ওয়ার্ডের দিশাবন্দ ও কাজীপাড়া, ২১নম্বর ওয়ার্ডের রামনগর ও জাঙ্গালিয়ায় গণসংযোগ করেন। দুপুর ২টায় মেয়র প্রার্থীসহ নাফিসা কামাল দিশাবন্দ, কাজীপাড়া ও জাঙ্গালিয়ায় মোট ৩টি পথ সভায় বক্তব্য রাখেন।

নগরীর জাঙ্গালিয়ার পথসভায় নৌকায় ভোট চেয়ে নাফিসা কামাল বলেন, প্রধানমন্ত্রী নারীর ক্ষমতায়ন ও উন্নয়নে বিশ্বাসী।   দেশকে এগিয়ে নিতে তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। কুমিল্লাবাসীর প্রতি অনুরোধ জানাই আপনারা প্রধানমন্ত্রীর উন্নয়নের প্রতি আস্থা রাখুন। তাঁর মনোনীত মেয়র প্রার্থী সীমা আপার প্রতি আস্থা রাখুন। কুমিল্লাবাসীর  কাছে নৌকা প্রতীকে ভোট চাচ্ছি। কারন দেশের উন্নয়নের জন্য যেমনি আ.লীগের বিকল্প নেই, তেমনি কুমিল্লার উন্নয়নের জন্যও সীমা আপার বিকল্প নেই।