২ পৌষ ১৪২৪, রবিবার ১৭ ডিসেম্বর ২০১৭ , ৬:২৪ পূর্বাহ্ণ

খুলনাকে কাবু করতে গেইল-ম্যাককালামের সঙ্গে নামছে আরেক বড় তারকা


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার
খুলনাকে কাবু করতে গেইল-ম্যাককালামের সঙ্গে নামছে আরেক বড় তারকা

যদি বলা হয় এবারের বিপিএলের রংপুর রাইডার্সের প্রাণ শক্তি কারা নিঃসন্দেহে প্রথমে আসবে মাশরাফির নাম। এরপর বলা হবে গেইল-ম্যাকালাম-মিথুন ও মালিঙ্গার কথা। মূলত, এই কয়েকজন তারকার গুণেই এতো দূর আসতে পেরেছে দলটি। অর্থাৎ শেষ চার নিশ্চিত করতে পেরেছেন তারা। 

ইতোমধ্যে শেষ হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গ্রুপ পর্ব।এবারের বিপিএলে প্লে-অফ নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ঢাকা ডায়নামাইটস, খুলনা টাইটান্স ও রংপুর রাইডার্স।

বিপিএলের নিয়ম অনুযায়ী এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে পয়েন্ট টেবিলে তিন নাম্বার দল খুলনা ও চার নাম্বার দল রংপুর। শুক্রবার (৮ ডিসেম্বর) দুপুর দুইটায় হোম অব ক্রিকেট মিরপুরে ম্যাচটি অনুষ্ঠিত হবে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে দেশীয় চ্যানেল গাজী ও মাছরাঙা টিভি। 

এবারের বিপিএলে খুলনা ও রংপুর রাইডার্সও লিগ পর্বে দু’বার মুখোমুখি হয়েছে। ২৪ নভেম্বর চট্টগ্রামে প্রথম দেখায় ৯ উইকেটের বড় ব্যবধানে জয় পায় খুলনা। তবে ঢাকায় ৩ ডিসেম্বর খুলনাকে ১৯ রানের ব্যবধানে হারিয়ে মধুর প্রতিশোধ নেয় রংপুর। তাই দুদলের মুখোমুখি দেখায় হার-জিত সমান থাকলেও, এলিমিনেটরে জয় ছাড়া অন্যকিছুই ভাবছে না দল দুটি।

বিপিএলে এলিমিনেটর ম্যাচে খুলনার বিপক্ষে মাশরাফির দলে দেখা যাবে মালিঙ্গাকে। মহাগুরুত্বপূর্ণ ম্যাচটিতে নিজেকে মেলে ধরতে নামবেন শ্রীলঙ্কার এই পেসার। চলতি বিপিএলে এখন পর্যন্ত ৭ ম্যাচে ৬টি উইকেট শিকার করেছেন মালিঙ্গা। মালিঙ্গা যোগ দেয়াতে মাশরাফির নেতৃত্বাধীন বোলিং সেক্টরিতে নতুন প্রাণ পাবে তা বলার অপেক্ষা রাখে না। 
গোনিউজ২৪/এআর