৬ শ্রাবণ ১৪২৪, শুক্রবার ২১ জুলাই ২০১৭ , ৬:৪৭ পূর্বাহ্ণ

খাগড়াছড়িতে বাবা-ছেলেকে হত্যা


গো নিউজ২৪ | খাগড়াছড়ি প্রতিনিধি আপডেট: ১২ মে ২০১৭ শুক্রবার
খাগড়াছড়িতে বাবা-ছেলেকে হত্যা

খাগড়াছড়ি সদর উপজেলায় বাড়িতে হামলা চালিয়ে বাবা ও ছেলেকে হত্যা করেছে দুর্বৃত্তরা। পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন নিহতদের পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার দুর্গম দেবতাপুকুর থলিপাড়া এলাকায় এ হামলা ও হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। হামলায় নিহতদের পরিবারের দুই সদস্য আহত হয়েছেন।

নিহতরা হলেন— থলিপাড়া এলাকার চিরঞ্জিত ত্রিপুরা (৫৫) ও তার ছেলে কর্ণ ত্রিপুরা (৩০)। আহতরা হলেন— চিরঞ্জিতের স্ত্রী ভবলক্ষী (৪৫) ও কর্ণ ত্রিপুরা স্ত্রী বিজলী ত্রিপুরা (২৮)। আহত দু'জনই খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন। বৃহস্পতিবার সন্ধ্যায় হামলার পর থেকে কর্ণ ত্রিপুরার সাত বছর বয়সী ছেলে যুবরাজ ত্রিপুরা নিখোঁজ বলে দাবি করছে তার পরিবার।

আহত বিজলী ত্রিপুরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে তাদের পরিবারের সবাই মিলে রাতের খাবার খাচ্ছিলেন। সে সময় খাগড়াছড়ি সদর ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার কালী বন্ধু ত্রিপুরা ২০-৩০ জন লোক অস্ত্র, দা ও লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা চালায়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, ইউপি সদস্য কালী বন্ধু ত্রিপুরার সঙ্গে নিহত চিরঞ্জিত ত্রিপুরার দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এছাড়া গত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে তাদের মধ্যে তিক্ততা বাড়ে।

গো নিউজ২৪/এনএফ