৯ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার ২৪ আগস্ট ২০১৭ , ৭:২০ পূর্বাহ্ণ

কাশিমপুর কারা কমপ্লেক্সে হেলিকপ্টার, হুলুস্থুল 


গো নিউজ২৪ | জেলা প্রতিনিধি, গাজীপুর  আপডেট: ১০ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার
কাশিমপুর কারা কমপ্লেক্সে হেলিকপ্টার, হুলুস্থুল 

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারা কমপ্লেক্সের অভ্যন্তরে মালয়েশিয়া প্রবাসী এক ব্যক্তি তার পরিবারের সদস্যদের নিয়ে হেলিকপ্টার যোগে অবতরণ করার ঘটনাকে কেন্দ্র করে কারাগারে তোলপাড় শুরু হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। তবে জিজ্ঞাসাবাদ শেষে ওই প্রবাসী পরিবারকে ছেড়ে দেয়া হয়েছে বলে জানিয়েছে কারা কর্তৃপক্ষ।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেল সুপার সুব্রত কুমার বণিক জানান, কুমিল্লার হোমনা এলাকার মালয়েশিয়া প্রবাসী বিল্লাল হোসেন তার পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে কোনাবাড়ি কুদ্দুস নগর এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। হেলিকপ্টারের পাইলট ভুল করে কারা কমপ্লেক্সের অভ্যন্তরে স্কুলের মাঠে অবতরণ করে। পরে কারাগারের রক্ষীরা তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করে।

জিজ্ঞাসাবাদে প্রবাসী বিল্লাল হোসেন জানান, তিনি দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় বসবাস করছেন। পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে কোনাবাড়ির আমবাগ এলাকায় তার এক আত্মীয়ের বিয়ে বাড়িতে বেড়াতে আসার পথে পাইলট ভুল করে কারা কমপ্লেক্সে অবতরণ করে।

জয়দেবপুর থানার কোনাবাড়ি পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোবারক হোসেন জানান, বিল্লাল হোসেন, স্ত্রী ও তার তিন সন্তান নিয়ে হেলিকপ্টারে করে কাশিমপুর কারাগারের সামনে অবতরণ করেন। পরে তাদের জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়।

গো নিউজ২৪/এমবি