৯ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ১২:২৬ পূর্বাহ্ণ

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ২৯ শিক্ষার্থীর পরীক্ষা অনিশ্চিত!


গো নিউজ২৪ | নড়াইল প্রতিনিধি আপডেট: ১১ নভেম্বর ২০১৭ শনিবার
কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ২৯ শিক্ষার্থীর পরীক্ষা অনিশ্চিত!

নড়াইল কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ২৯ জন শিক্ষার্থী এবার এস এস সি পরীক্ষা দিতে পারছে না অধ্যক্ষের দায়িত্বহীণতার কারণে বলে অভিযোগ উঠেছে। এঘটনায় শিক্ষার্থীরা প্রতিষ্ঠান ভাংচুর করেছে। 

শিক্ষার্থীদের অভিযোগ, এস এস সি পরীক্ষার ফরম পূরণের সময়সীমা পার হয়ে গেলেও প্রতিষ্ঠানের অধ্যক্ষ আব্দুল ওহিদ মোড়ল শিক্ষাথার্থীদের জানান নি। এ অভিযোগে শিক্ষার্থীসহ বিক্ষুব্ধ অভিভাকরা শনিবার বেলা ১১টায় প্রতিষ্ঠান ভাংচুরসহ শ্রেণী শিক্ষককে মারধর করে। শ্রেণী শিক্ষক রিপন হোসেনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

সংশিষ্ট সূত্রে জানা গেছে, নড়াইল কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান থেকে  আসন্ন এস এস সি পরীক্ষায় এবার ২৯ জন শিক্ষার্থীর পরীক্ষায় অংশগ্রহন করার কথা ছিল। পরীক্ষার ফরম পূরণের নির্ধারিত সময়সীমা ছিল ৩১ শে অক্টোবর। বিলম্ব ফিসসহ পরম পূরণের তারিখ ছিল ১ নভেম্বর থেকে ৩ নভেম্বর পর্যন্তু। পরম পূরণের সময়সীমা পার হলেও প্রতিষ্ঠানের অধ্যক্ষ শিক্ষার্থীদের বিষয়টি জানাননি। এমন কি শ্রেণী শিক্ষক রিপন হোসেনও কিছু জানায় নি।

শিক্ষার্থী সুরাইয়া আক্তার, আনিচুর রহমানসহ অনেকের অভিযোগ অধ্যক্ষ বলেছেন এক বছর লস হলে কিছুই হবে না। তোমরা সামনের বার ভালোভাবে পাশ করতে পারবে।

অভিভাবক মোসাম্মাত রীতা খাতুন বলেন, আমাদের ছেলে মেয়েদের জীবন নিয়ে শিক্ষকরা খেলা করবে তা হবে না। ছেলে মেয়েরা যাতে পরীক্ষা দিতে পারে সে ব্যবস্থা করতে হবে যে ভাবেই হোক।

অধ্যক্ষ আব্দুল ওহিদ মোড়ল বলেন, আমাদের কম্পিউটারে সমস্যা ছিল। যার কারণে নেটে ফরম পূরণের সময়সীমা দেখা যায় নি। ছেলে মেয়েরা যাতে পরীক্ষা দিতে পারে সে ব্যবস্থা করা হবে। কারিগরি বোর্ডের পরিদর্শকের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তিনি পরীক্ষার্থীদের কাগজপত্র নিয়ে যেতে বলেছেন বলেও জানান তিনি।

গো নিউজ২৪/এবি