৫ ভাদ্র ১৪২৪, সোমবার ২১ আগস্ট ২০১৭ , ৩:০৬ পূর্বাহ্ণ

কলকাতার বিপক্ষে মুম্বাইয়ের শক্তিশালী সম্ভাব্য একাদশ


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক আপডেট: ১৯ মে ২০১৭ শুক্রবার
কলকাতার বিপক্ষে মুম্বাইয়ের শক্তিশালী সম্ভাব্য একাদশ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ (শুক্রবাব) মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স। ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হবে ম্যাচটি। শক্তিশালী মুম্বাই ইন্ডিয়ান্স রয়েছে দারুণ ছন্দে।  দলের প্রতিটি ক্রিকেটার সমানতালে পারফর্ম করছে।  

আজকের ম্যাচটিতে যে দল জিতবে সে চলে যাবে ফাইনালে। আর যে দল হারবে সে দল বিদায় নেবে।  প্রথম দল হিসেবে ইতোমধ্যে ফাইনাল নিশ্চিত করেছে রাইজিং পুনে সুপারজায়ান্টস।

আইপিএল দশম আসরের শুরু থেকে বেশ ভালোভাবে এগোতে থাকা কলকাতা শেষে এসে চুপসে যায় দলীয় বেশ কয়েকজন খেলোয়াড়ের অবহেলায়।  দু’দলের মধ্যে রয়েছে যোজন-বিয়োজন।

সুনীল নারাইন আবার বিস্ময় ব্যাটসম্যান থেকে হয়ে যেতে পারেন বিস্ময় বোলার। চিন্নাস্বামীর মন্থর পিচে বোলিং শুরু করতে পারেন। মুম্বইয়ের ওপেনার সিমন্স ও পার্থিব স্বস্তিতে থাকেন না নারাইনের বিরুদ্ধে। এদিকে, গৌতম গম্ভীরকে থামাতে পেসকেই অস্ত্র করবেন রোহিত-রা।  ম্যাকক্লেনাঘান এবং বুমরাকে দিয়ে আক্রমণ করবেন তাঁরা যেহেতু স্পিনের বিরুদ্ধে অপ্রতিরোধ্য কেকেআর অধিনায়ক।

পাঁজরে চোট লেগেছে নির্ভরযোগ্য মিডল-অর্ডার ব্যাটসম্যান মণীশ পাণ্ডের। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে খেলতে পারেননি। আজও অনিশ্চিত। অপরদিকে, হরভজন সিংহকে পুণের বিরুদ্ধে প্রথম প্লে-অফে খেলানো হয়নি। কিন্তু চিন্নাস্বামীর মন্থর পিচে ফেরানো হতে পারে অভিজ্ঞ অফস্পিনারকে। 

মুম্বাই সম্ভাব্য একাদশ: পার্থিব প্যাটেল (উইকেটরক্ষক), জস বাটলার, রোহিত শর্মা (অধিনায়ক), কাইরন পোলার্ড, নীতীশ রানা, হার্দিক পান্ড্য, ক্রুনাল পান্ড্য, মিচেল ম্যাকক্লেনাগান, লাসিথা মালিঙ্গা, জাস্প্রিত বুম্রা। 

গো নিউজ২৪/এনএফ