৯ আশ্বিন ১৪২৪, রবিবার ২৪ সেপ্টেম্বর ২০১৭ , ৯:০৪ পূর্বাহ্ণ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাকিস্তানের সম্ভাব্য একাদশ


গো নিউজ২৪ | স্পোর্টস ডেস্ক আপডেট: ২১ এপ্রিল ২০১৭ শুক্রবার
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাকিস্তানের সম্ভাব্য একাদশ

ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তান তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে আজ। জ্যামাইকার সাবিনা পার্কে অনুষ্ঠেয় ম্যাচটিতে প্রতিদিন খেলা শুরু হবে বাংলাদেশ সময় রাত নয়টা থেকে। এই সিরিজ খেলেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাবেন দুই পাকিস্তানি ক্রিকেটার মিসবাহ-উল-হক ও ইউনিস খান।

গত নভেম্বরে এই পাকিস্তানের বিপক্ষেই সর্বশেষ টেস্ট ম্যাচ খেলেছে ওয়েস্ট ইন্ডিজ। ওই ম্যাচে পাঁচ উইকেটের জয় পেয়েছিল ক্যারিবীয়রা। তারপর থেকে এখনও তারা কোনও টেস্ট ম্যাচ খেলেনি। তবে, ওই ম্যাচের পর পাকিস্তান পাঁচটি টেস্ট ম্যাচ খেলেছে।

আর ২৩ রান করলে টেস্ট ক্রিকেটে প্রথম পাকিস্তানি ক্রিকেটার হিসেবে দশ হাজার রান পূর্ণ করবেন ইউনিস খান। আবহাওয়ার পূর্বাভাসে বলা হচ্ছে, এই ম্যাচের পাঁচদিনই বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

টেস্ট সিরিজের আগে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ৩-১ ব্যবধানে হারিয়েছে পাকিস্তান। আর ক্যারিবীয়দের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজটি ২-১ ব্যবধানে জিতে নিয়েছে সরফরাজ আহমেদরা।   

ওয়েস্ট ইন্ডিজ একাদশ (সম্ভাব্য): ক্রেইগ ব্র্যাথওয়েট, কাইরান পাওয়েল, শিমরন হেটমায়ার/শাই হোপ, ভিশাউল সিং, জার্মেইন ব্লাকউড, রস্টন চেজ, শেন ডরউইচ (উইকেটরক্ষক), জ্যাসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, আলজারি যোসেফ, শ্যানন গ্যাব্রিয়েল।

পাকিস্তান একাদশ (সম্ভাব্য): আজহার আলী, আহমেদ শেহজাদ, বাবর আজম, ইউনিস খান, মিসবাহ-উল-হক (অধিনায়ক), আসাদ শফিক, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), শাদব খান, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, ইয়াসির শাহ।

গো নিউজ ২৪