৯ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ১১:৫২ পূর্বাহ্ণ

ওয়াজ মাহফিলের প্রধান অতিথি অনন্ত জলিল


গো নিউজ২৪ | অনলাইন ডেস্ক আপডেট: ১২ নভেম্বর ২০১৭ রবিবার
ওয়াজ মাহফিলের প্রধান অতিথি অনন্ত জলিল

২০১০ সালের সেই 'খোঁজ দ্যা সার্চ' সিনেমার পর থেকেই  বাংলাদেশে অনন্ত জলিল একটি আলোচনার ইস্যুতে পরিণত হয়েছেন। টকশো থেকে শুরু করে একাধিক সময় বিভিন্ন ইস্যুতে তিনি আলোচনায় থাকেন। সর্বশেষ তাবলিগে যোগ দেওয়ার পর সাম্প্রতিক সময়ে তিনি আলেচনায় রয়েছেন।

আগামী ১৭ নভেম্বর রাজধানীর মোহাম্মদপুরের আদাবরে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হবে। সেখানে এবার  অনন্ত জলিলকে প্রধান অতিথি হতে যাচ্ছেন। ইতিমধ্যে রাজধানীর মোহাম্মদপুর ও আদাবর এলাকায় ওয়াজ মাহফিলের পোস্টারে ছেয়ে গেছে।

পোস্টার সূত্রে জানা গেছে, এলাকার 'যুবসমাজ'-এর উদ্যোগে ১৭ নভেম্বর বাদ আসর ওয়াজ মাহফিল শুরু হবে। তৃতীয় বার্ষিক বিশাল ওয়াজ মাহফিলের প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন মাওলানা মুফতি হাবিবুর রহমান মিজবাহ।

কিছুদিন আগে তাবলিগ জামাতের সঙ্গে রাজধানীর ধানমণ্ডির একটি মসজিদে ছিলেন। তারই ধারাবাহিকতায় গত ১৮ থেকে ২০ আগস্ট নারায়ণগঞ্জের বাইতুল আকসা মসজিদে ৩ দিন অবস্থান করেন।

অনন্ত বলেন, 'বন্ধুগণ, ইসলাম ধর্ম শান্তির ধর্ম। চলুন আমরা ৫ ওয়াক্ত নামাজ পড়ি এবং আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি যেন তিনি আমাদের সবাইকে ইসলামের নিয়ম-কানুন মানার তৌফিক দান করেন। '

গো নিউজ২৪/এবি