১০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ৬:৫৭ অপরাহ্ণ

এরা মানুষকে ভয় পায়: খালেদা


গো নিউজ২৪ | স্টাফ করেসপন্ডেন্ট আপডেট: ১২ নভেম্বর ২০১৭ রবিবার
এরা মানুষকে ভয় পায়: খালেদা

আওয়ামী লীগের উদ্দেশ্ করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, এরা মানুষকে ভয় পায়।এজন্য ৭ নভেম্বর আমাদের জনসভা করতে দেয়নি। আজকে অনুমতি দিয়েছে। কিন্তু জনগণ যেন আসতে না পারে সেই ব্যবস্থা করেছে। গণপরিবহন বন্ধ করে দিয়েছে। বাইরের জেলার মানুষ যেন না আসতে পারে। রাজধানীর হোটেলগুলোতে অভিযান চালিয়েছে। অনেক নেতাকর্মীকে গ্রেফতার করেছে।

রবিবার বিকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই তিনি এমন কথা বলেন।

তিনি বলেন, এরা যে এত ছোট মনের আজকে তারা দ্বিতীয় দিনের মতো প্রমাণ করে দিয়েছে। এত ছোট মন নিয়ে রাজনীতি করা যায় না। তিনি অভিযোগ করে বলেন, এমনকি আমিও যেন সমাবেশে আসতে না পারি সেই ব্যবস্থাও করেছে। আমি বাসা থেকে বের হয়ে দেখি রাস্তায় খালি বাস রেখে দিয়েছে।

এর আগে রবিবার বিকাল সোয়া তিনটার দিকে সভামঞ্চে ওঠেন তিনি। এসময় নেতাকর্মীরা বিভিন্ন ধরনের স্লোগানে-স্লোগানে দলীয় চেয়ারপারসনকে স্বাগত জানায়।

জনসভার সভাপতিত্ব করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সঞ্চালনা করছেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি।

এর আগে বেলা পৌনে দুইটার দিকে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে বিএনপির সমাবেশ শুরু হয়। সমাবেশে দলে দলে নেতাকর্মীরা যোগদান করেন। সমাবেশে আসা নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা রয়েছে।

দীর্ঘদিন পর রাজধানীতে সমাবেশের অনুমতি পেয়ে উজ্জীবিত নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশ করছেন।

এদিকে, সমাবেশস্থল ও আশপাশের পুরো এলাকা জুড়ে বিএনপির নেতাকর্মীদের ঢল নেমেছে। ফলে শাহবাগ থেকে মৎস্যভবন পর্যন্ত যানবাহনের ধীর গতি দেখা গেছে।

গোনিউজ২৪/কেআর