১১ শ্রাবণ ১৪২৪, বুধবার ২৬ জুলাই ২০১৭ , ৬:৪৬ পূর্বাহ্ণ

এক তরুণীকে আটকে রেখে আরেক তরুণীকে অমানবিকভাবে ধর্ষণ


গো নিউজ২৪ | সাভার প্রতিনিধি আপডেট: ০৭ জুলাই ২০১৭ শুক্রবার
এক তরুণীকে আটকে রেখে আরেক তরুণীকে অমানবিকভাবে ধর্ষণ

সাভারের লিজেন্ড কলেজের একটি কক্ষে মোবাইল ফোনে ডেকে এনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার রাতে সাভারের সোবহানবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

লিজেন্ড কলেজটি ঢাকা (উত্তর) জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ের কাছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মোকাররম ও মিজান নামে কলেজ ভবনের দুই প্রহরীকে ডিবি পুলিশ আটক করেছে।

ডিবি জানিয়েছে, রাতে গাজীপুরের কোনাবাড়ি থেকে দুই তরুণীকে সাভারে ডেকে নেন লিটন আলী মণ্ডল নামের এক যুবক। দুই তরুণীকে লিজেন্ড কলেজের অফিসকক্ষে নিয়ে যান তিনি। পরে এক তরুণীকে ভিন্ন একটি কক্ষে আটকে রেখে অপরজনকে ধর্ষণ করেন লিটন। আজ ভোরে দুই তরুণীকে বাড়ি থেকে বের করে দেন তিনি।

ডিবি আরো জানায়, ঘটনার পর ওই দুই তরুণী ডিবির কার্যালয়ে গিয়ে ধর্ষণের বিষয়টি জানান। তাঁরা জানান, তিন মাস আগে ওই দুই তরুণীর সঙ্গে মুঠোফোনে পরিচয় হয়েছিল লিটনের।

এ বিষয়ে ঢাকা (উত্তর) জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, ‘ধর্ষণের শিকার ওই তরুণীকে আমরা সাভার মডেল থানায় হস্তান্তর করব। পরে ধর্ষণকারীর বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হবে। ওই তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হবে।’


গো নিউজ২৪/এএইচ