২ কার্তিক ১৪২৪, বুধবার ১৮ অক্টোবর ২০১৭ , ৫:৫৮ পূর্বাহ্ণ

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষপুর্তি উদযাপন


গো নিউজ২৪ | নিজস্ব প্রতিবেদক আপডেট: ১২ অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার
এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষপুর্তি উদযাপন

ঢাকা: বুধবার (১১ অক্টোবর) দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে অবস্থিত বাংলাদেশের একমাত্র বেসরকারি,এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর চতুর্থ বর্ষপুর্তি পালিত হয়েছে।

বর্ষপুর্তি উপলক্ষে গত (৯ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বেলুন ও কবুতর উড়িয়ে বিশ্ববিদ্যালয় দিবসের উদ্বোধন করেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্র্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমুল্লাহ এবং এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এ বি এম রাশেদুল হাসান। পরবর্তীতে একটি আনন্দর‌্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়কসমূহ পদক্ষিণ করে।

বিশ্ববিদ্যালয় দিবসের অনুষ্ঠানমালার দ্বিতীয় পর্বে বিকেলে শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্র্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমুল্লাহ এবং সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মো.মাহমুদুল হাসান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এ বি এম রাশেদুল হাসান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সিইও মো.আফতাব আলী, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম এবং বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা প্রফেসর ড. সৈয়দ জাবিদ হোসাইন।

 

গোনিউজ২৪/কেএইচ