১৬ চৈত্র ১৪২৩, বৃহস্পতিবার ৩০ মার্চ ২০১৭ , ১০:৪৪ অপরাহ্ণ

আ.লীগ নেতার মৃত্যুকে কেন্দ্র করে ২০ বাড়িতে আগুন


গো নিউজ২৪ আপডেট: ০২ জানুয়ারি ২০১৭ সোমবার
আ.লীগ নেতার মৃত্যুকে কেন্দ্র করে ২০ বাড়িতে আগুন

নেত্রকোনার কেন্দুয়ায় আওয়ামী লীগ নেতা দুলাল মিয়ার মৃত্যুকে কেন্দ্র করে তার সমর্থকরা প্রতিপক্ষের অন্তত ২০টি বাড়িতে অগ্নিসংযোগ করেছে। আজ সোমবার ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। দুলাল ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

এর আগে ২৮ ডিসেম্বর কেন্দুয়ার সাহিতপুর বাজারে অটো রিকশাস্ট্যান্ড দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছিলেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২৮ ডিসেম্বর স্থানীয় আবু তাহের ও তার লোকজন সাহিতপুর বাজারে অটোরিকশা স্ট্যান্ড দখলের উদ্দ্যেশে অটোরিকশা শ্রমিকদের ওপর হামলা চালায়। ঐ হামলায় আওয়ামী লীগ নেতা দুলাল মিয়াসহ কমপক্ষে ১৫ জন শ্রমিক আহত হয়। আহত দুলাল মিয়াকে ঢাকার একটি হাসপাতালে ভর্তী করা হয়।

আজ ভোরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর খবর এলাকায় জানাজানি হবার পর তার সমর্থকরা প্রতিপক্ষের অন্তত ২০টি বাড়িতে অগ্নিসংযোগ করে। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এলাকায় এ নিয়ে থমথমে অবস্থা বিরাজ করছে।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম হামলার বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানিয়েছেন তিনি।

গো-নিউজ২৪/বিএস