১ পৌষ ১৪২৪, শনিবার ১৬ ডিসেম্বর ২০১৭ , ১:৫৭ পূর্বাহ্ণ

আশুগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১


গো নিউজ২৪ | ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৭ বৃহস্পতিবার
আশুগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইসলাম উদ্দিন (৪০) নামে এক প্রাইভেটকার যাত্রী নিহত ও চারজন গুরুতর আহত হয়েছে।

বুধবার দিবাগত রাত ১ টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুতে এই ঘটনাটি ঘটে। নিহত ইসলাম উদ্দিন হবিগঞ্জ জেলার বাহুবল দৌলতপুর এলাকার মৃত আব্দুল আজিজ মিয়ার ছেলে।

আহতরা হল শ্রীমঙ্গল জেলার সাতগাও এলাকার আব্দুল বারেক (৬০), তার ছেলে আব্দুল কাইয়ুম (৩৫), হবিগঞ্জ জেলার নবীগঞ্জের হেলেন বেগম (৪০) ও প্রাইভেটকারের চালক হবিগঞ্জের মাধবপুরের রজনিকান্তের ছেলে রেন্টু মিয়া (৪০)। আহতদের মধ্যে হেলেন বেগমকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সরাইল হাটিহাতা হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা থেকে একটি প্রাইভেটকারে করে বিমানবন্দর থেকে আব্দুল বারেক মিয়ার ছেলে প্রাবাসী আব্দুল কাইয়ুম মিয়াকে নিয়ে শ্রীমঙ্গল যাচ্ছিল। রাতে ঘনকুয়াশার কারণে প্রাইভেটকারটি আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুতে নিয়ন্ত্রন হারিয়ে সামনে থাকা যেকোন একটি অজ্ঞাত গাড়িকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি সম্পূর্ণভাবে দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা ইসলাম উদ্দিন নিহত ও বাকি চারজন গুরুত্বর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হেলেন বেগমকে ভর্তি করে বাকিদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করেন।

সরাইল হাটিহাতা হাইওয়ে থানার উপ-পরিদর্শক(এসআই) আব্দুল কাদের বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি ও নিহত ইসলাম উদ্দিনের মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় আনা হয়েছে। এছাড়া কোন গাড়ির সাথে ধাক্কা লেগে দুর্ঘটনাটি ঘটেছে তা নিশ্চিত করে বলতে পারে নি কেউ।

গোনিউজ২৪/কেআর