২ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০১৭ , ১০:০১ পূর্বাহ্ণ

‘আমাদের সব ছবিতেই শাকিবের সঙ্গে সানি-মৌসুমী থাকবে’


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ১০ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার
‘আমাদের সব ছবিতেই শাকিবের সঙ্গে সানি-মৌসুমী থাকবে’

ঢাকা: দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। তাকে নিয়ে দেশ ও পশ্চিম বাংলার নির্মাতা ও প্রযোজকদের আগ্রহের কমতি নেই। সম্প্রতি পশ্চিম বঙ্গের অন্যতম প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ-এর অন্তত চারটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নিয়মিত ছবি করছেন পশ্চিম বঙ্গের আরো একটি জনপ্রিয় প্রযোজনা সংস্থা এসকে মুভিজের হয়ে। আর এরমধ্যে দেশীয় প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া তাদের পাঁচটি সিনেমায় শাকিবকে চুক্তিবদ্ধ করার ঘোষণা দিয়ে আলোচনায়। এরমধ্যে সব ছবিতেই নাকি শাকিবের সঙ্গে ছবিতে অভিনয় করবেন ওমর সানি ও মৌসুমী জুটি!

এরইমধ্যে শাপলা মিডিয়ার ‘আমি নেতা হবো’ ছবির শ্যুটিংয়ে কাজ করছেন শাকিব খান। ছবিতে তারসঙ্গে সহ-অভিনেতা হিসেবে আছেন ওমর সানি-মৌসুমী জুটি। তবে একটি ছবিতে নয়, শাপলা মিডিয়ার সব ছবিতেই নব্বই দশকের জনপ্রিয় এই জুটিকে দেখা যাবে বলে জানিয়েছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান।

শাপলা মিডিয়ার পাঁচটি ছবির মধ্যে তিনটি ছবির পরিচালক উত্তম আকাশ। তিনটি ছবির নামও এরইমধ্যে সবার জানা। কিন্তু এবার শোনা গেলো একই প্রযোজনা সংস্থা থেকে ছবি নির্মাণ করবেন প্রখ্যাত নির্মাতা কাজী  হায়াৎ। ছবির নাম ‘আমার দেশ, আমার স্বপ্ন’। এই ছবিটির জন্যই সম্প্রতি পরিচালক সমিতির সঙ্গে কাজী হায়াতের বাদানুবাদ হয়েছে। আর এই ছবিতেও নায়ক হিসেবে দেখা যাবে শাকিব খানকে। 

এমন কথা জানিয়ে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান গো নিউজকে বলেন, কাজী হায়াৎ সাহেব আমাদের প্রোডাকশন হাউজ ‘শাপলা মিডিয়া’ থেকে ‘আমার দেশ আমার স্বপ্ন’ ছবিটার জন্য এফডিসিতে পরিচালক সমিতির কাছে আবেদন করেছিলেন। এখন এইসব জটিলতা কাটলেই তিনি ছবিটি শুরু করবেন বলে আমাকে জানিয়েছেন। আর এই ছবিতেও আমরা নায়ক হিসেবে শাকিব খানকে ঠিক করেছি। 

এই ছবিটিকে রাজনৈতিক ছবি উল্লেখ করে এই প্রযোজক আরো জানান, ‘আমার দেশ আমার স্বপ্ন’ ছবিটি নামের মধ্যেইতো রাজনীতি দেখা যায়। আর কাজী হায়াতের রাজনৈতিক ছবিগুলো সম্পর্কেতো সবারই কম বেশ জানা। আশা করছি, শাকিবকে নিয়ে কাজী হায়াতের এই ছবিটি অন্যরকম একটি ছবি হবে। 

ছবিতে নায়িকা কে তা ঠিক না হলেও সেলিম খান জানিয়েছেন, শাকিব ছাড়াও এই ছবিতে দেখা যেতে পারে কাজী হায়াৎ, মৌসুমী, ওমর সানি, সাদেক বাচ্চু, শিবা শানু এবং অমিত হাসানকে। বিশেষ করে ওমর সানি ও মৌসুমী জুটির কথা উল্লেখ করে এই প্রযোজক আরো বলেন, আমাদের শাপলা মিডিয়া থেকে যতো সিনেমা হবে, তার সবগুলোতেই নায়ক-নায়িকা যেই থাকুক না কেনো, কিন্তু আমাদের সব ছবিতে ওমর সানি ও মৌসুমী জুটি থাকবেই। 

গো নিউজ/এমটিএল