৯ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ১১:৫০ পূর্বাহ্ণ

আপনার মুখের ঠিক কোনখানে তিল! মিলিয়ে নিন ফলাফল


গো নিউজ২৪ | অনলাইন ডেস্ক আপডেট: ১৪ নভেম্বর ২০১৭ মঙ্গলবার
আপনার মুখের ঠিক কোনখানে তিল! মিলিয়ে নিন ফলাফল

শরীরের কোনো বিশেষ অংশে তিল থাকলে আপনার সৌন্দর্য যেনো বৃদ্ধি পায় অনেকটাই। এ তিল শুধু শারীরিক সৌন্দর্য বৃদ্ধি করে তা নয়। প্রাচীন সমুদ্র শাস্ত্রে তিল দেখে ভাগ্য নির্ধারণের পদ্ধতি বর্ণনা করা রয়েছে। যদিও অনেকেই এসব কুসংস্কার বলে মনে করেন। তবুও এটি জানার প্রতি কিন্তু আগ্রহ কম না। তাহলে জেনে নিন তিল দেখে ভাগ্য নির্ধারণের পদ্ধতি সম্পর্কে।শরীরের বিভিন্ন অংশে তিলের উপস্থিতি, রং, আকৃতি প্রভৃতি দেখে আমরা আমাদের ভবিষ্যৎ সম্পর্কে ধারণা করতে পারি।

যে ব্যক্তির ঠোঁটে তিল থাকে, তারা অন্যদের খুব সাহায্য করেন। কিন্তু মহিলা ও বিলাসবহুল দ্রব্যের উপরে এদের বিশেষ দুর্বলতা থাকে। উপরের ঠোঁটে তিল যাদের থাকে, রেগে গেলে তারা খুব খারাপ কথা বলেন। নীচের ঠোটে তিল থাকলে বুঝতে হবে সেই ব্যক্তি খেতে খুব ভালবাসেন।

থুতনিতে তিল থাকলে বুঝতে হবে সেই ব্যক্তি খুব ভাগ্যবান। এরা খুব সহজেই অন্যদের স্নেহ ও ভালবাসা পান।

মাথার বাঁদিকে তিলের অর্থ আপনার অর্থভাগ্য। মাথার পিছন দিকে তিল থাকলে সেই ব্যক্তি মহিলাদের প্রতি আকৃষ্ট হন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল থাকে। সমাজে এদের সুনাম হয় না।

নাকে তিল যাদের থাকে, তারা চট করে রেগে যান। এদের আত্মমর্যাদাও প্রবল হয়। নাকের ডান দিকে তিন থাকলে অল্প চেষ্টাতেই অনেক অর্থের মালিক হবেন। নাকের নীচের দিকে তিল থাকলে যৌন জীবন ভাল হবে।

চওড়া কপালের ডানদিকে তিন থাকলে বুঝবেন আপনার অর্থভাগ্য ভাল। আপনার ভাগ্যে খ্যাতি রয়েছে। কিন্তু কপাল যদি ছোট হয় এবং তার বাদিকে তিল থাকে, সেই ব্যক্তি স্বার্থপর হন।

গালে তিল থাকলে, সেই ব্যক্তি মা বাবাকে খুব সম্মান করেন এবং খুব সংবেদনশীল হন। নিজের পরিবার সম্পর্কে খুব সচেতন হন। বাদিকের গালে তিল বুঝতে হবে সেই ব্যক্তি খুব অন্তর্মুখী এবং অহঙ্কারীও। যত বয়স বাড়বে এদের জীবন তত গোছানো হবে।

ভুরুর মাঝখানে তিন থাকলে আপনি যে কোনো বিষয়ে নেতৃত্ব দিতে সিদ্ধহস্ত। ডান দিকে ভুরুতে তিল থাকা মানে আপনা সঙ্গী ভাল হবেন। বাদিকের ভুরুতে তিল মানে অর্থভাগ্য এবং কেরিয়ার দুটোই খুব খারাপ হয়।

চোখের উপরে তিলের অর্থ সেই ব্যক্তি একটু বেশি আত্মবিশ্বাসী। বাঁ চোখের উপরে তিল যাদের থাকে তাদের মধ্যে হিংসা কাজ করে। চোখের ভিতর তিলের অর্থ সেই ব্যক্তি খুব ভাগ্যবান।

কানে তিল থাকার অর্থ সেই ব্যক্তি খুব বিলাসবহুল জীবন যাপন করতে ভালবাসেন। কানের পিছনে তিল থাকার মানে সেই ব্যক্তির স্বামী বা স্ত্রী খুব ভাল পরিবারের হবেন। কানের সামনের দিকে তিল থাকলে, স্বাধীন ভাবে জীবন যাপন করেন। এরা খুব বুদ্ধিমানও হন।

গো নিউজ২৪/এবি