১০ জ্যৈষ্ঠ ১৪২৪, বুধবার ২৪ মে ২০১৭ , ৬:৩০ পূর্বাহ্ণ

আত্মহত্যা করলেন সেই ফেইসবুক খুনি


গো নিউজ২৪ আপডেট: ১৯ এপ্রিল ২০১৭ বুধবার
আত্মহত্যা করলেন সেই ফেইসবুক খুনি

এক বৃদ্ধকে হত্যার পর সেই হত্যার ভিডিও ফেইসবুক পোস্ট করে আতঙ্ক ছড়ানো যুক্তরাষ্ট্রের আলোচিত ‘ফেইসবুক খুনি’ আত্মহত্যা করেছে।

মঙ্গলবার পুলিশের ধাওয়ার মধ্যে পড়ার কিছুক্ষণের মধ্যেই সে নিজের মাথায় পিস্তল ঠেকিয়ে আত্মহত্যার পথ বেছে নেয়। খবর সিএনএন।

আলোচিত স্টিভ স্টিফেন্স গত রোববার যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের ক্লিভল্যান্ড শহরে গুডউইন নামের ৭৪ বছর বয়সী এক ব্যক্তিকে খুন করে ফেসবুকে লাইভ দেখান।  পরে তিনি ফেসবুকে পৃথক আরেকটি ভিডিও পোস্ট করেন, যেখানে বলা হয়েছে, এখন পর্যন্ত তিনি ১৩ জনকে হত্যা করেছেন এবং আরও মানুষকে হত্যা করতে চান।

পেনসিলভ্যানিয়া পুলিশ জানিয়েছে, ওই ফাস্টফুডের দোকান থেকে প্রায় মাইলখানেক দূরে স্টিফেন্সের গাড়িটি থামানো সম্ভব হয়, পশ্চাদ্ধাবনের সময় সে গাড়ির গতিও বাড়ায়নি, গাড়ি থামানোর পর একটি পিস্তল দিয়ে নিজেকে গুলি করে সে।

ক্লিভল্যান্ড পুলিশ বিভাগ তার একটি ছবি প্রকাশ করে জানিয়েছিল, কৃষ্ণকায় এই ব্যক্তির বয়স ৩৭ বছর, উচ্চতা ছয় ফুট এক ইঞ্চি ও ওজন ১১০ কেজি। 

যে বান্ধবীর সঙ্গে সম্পর্কচ্ছেদের পর স্টিফেন্স মানসিক স্থিরতা হারান বলে ধারণা করা হচ্ছে সেই জো লেন স্টিফেন্সকে ‘ভাল মানুষ ও দয়ালু’ বলে বর্ণনা করেছেন। এক ক্ষুদে বার্তায় যা কিছু ঘটেছে তার জন্য দুঃখ প্রকাশ করেছেন লেন।

গো নিউজ২৪/এএইচ