২৬ অগ্রাহায়ণ ১৪২৪, সোমবার ১১ ডিসেম্বর ২০১৭ , ১১:৪০ পূর্বাহ্ণ

আত্মহত্যার ঘোষণা সালমানের এই নারী ভক্তের, কিন্তু কেনো?(দেখুন)


গো নিউজ২৪ | বিনোদন প্রতিবেদক আপডেট: ১২ আগস্ট ২০১৭ শনিবার
আত্মহত্যার ঘোষণা সালমানের এই নারী ভক্তের, কিন্তু কেনো?(দেখুন)

ঢাকা: বাংলা চলচ্চিত্রের কালজয়ী অভিনেতার নাম সালমান শাহ। মৃত্যুর একুশ বছর হয়ে গেলেও তিনি আছেন বাঙালি দর্শকের হৃদয়ে। তার মতো এতো জনপ্রিয় নায়ক এখনো বাংলায় জন্মায়নি। অন্তত এমনটা কোনো ধরনের তর্ক ছাড়াই মেনে নেন বাংলার দর্শক শ্রেণি। আর এই নায়কের মৃত্যুরহস্য নিয়ে দীর্ঘদিন পরেও ফের জেগে ওঠেছে তার পরিবারসহ ভক্ত অনুরাগীরা। সালমান মৃত্যুরহসের সুষ্ঠু বিচারের জন্য রাস্তায় নামছেন তার ভক্তরা। আর এক নারী ফেসবুকে সরাসরি আত্মহত্যার ঘোষণা দিয়ে বাকরুদ্ধ করে দিলেন সবাইকে। 

সালমান শাহ্’র জনপ্রিয়তা সম্পর্কে কারো অজানা নয়। সালমান মানে কালজয়ী একটি ক্রেজের নাম। যার অকাল প্রয়াণ সইতে না পেরে আত্মহত্যা করে অন্তত চল্লিশজন ভক্ত অনুরাগী। তার মৃত্যু আজও মানুষের কাছে রহস্যময়। যদিও তার পরিবার বলছে, সালমান আত্মহত্যা নয় বরং তাকে খুন করা হয়েছে। বিশেষ করে সালমানের মায়ের সন্দেহ তারই পুত্রবধু সামিরাকে। আর এমন সন্দেহ আরো তীব্র হয়ে ওঠেছে গেল ৭ আগস্ট ফেসবুকে রাবেয়া সুলতানা রুবি নামের একজন নারী যুক্তরাষ্ট্র থেকে একটি ভিডিও বার্তা পাঠিয়ে কালজয়ী চিত্রনায়ক সালমান শাহ্’ আত্মহত্যা নয়, বরং খুন হয়েছেন বলে জানান। যিনি কিনা সালমানেরই খুনের সাত নম্বর আসামি। 

সালমানের পরিবারের মতো তার বহু দর্শক, ভক্ত অনুরাগী আর শুভাকাঙ্ক্ষিরা বিশ্বাস করেন যে সালমান আত্মহত্যা করেনি। বরং তাকে খুন করা হয়েছে। এরকমভাবেই বিশ্বাস করে রাস্তায় নামছেন হাজারো সালমান ভক্ত। আর সেই বিচারকে আরো প্রবল করতে এবার ভিডিও বার্তা দিলেন দেশের নাম না জানা এক সালমান ভক্ত নারী। যিনি কিনা সালমান খুনের বিচার না হলে নিজের জীবন উৎসর্গ করবেন বলে ঘোষণা দেন।

নাম না জানা ওই সালমান ভক্ত ওই নারীর মাত্র চার মিনিটের ভিডিও বার্তায় সালমানের খুনের বিচার চেয়ে প্রধানমন্ত্রীর কাছে কড়জোরে দাবী জানান। শনিবার সকাল থেকেই যে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে। ভিডিও বার্তায় সালমানকে খুন করা হয়েছে এবং তার বিচার না হলে এই নারী নিজেই আত্মহত্যা করবেন বলে ঘোষণা দিয়ে বলেন, রুবি নামের মহিলা সব জানে কে বা কারা সালমান শাহকে খুন করেছে। সালমান শাহ হত্যার বিচার না হলে আমি আত্মহত্যা করব, এর দায় নেবে প্রধানমন্ত্রী। রুবির ভিডিওতে প্রমাণ হয় সালমান শাহকে খুন করা হয়েছে। বিচার না হলে আমি আত্মহত্যা করে প্রমাণ করব যে, সালমানের ভক্তরা এখনও পৃথিবীতে আছে।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে ওই নারী ভিডিও বার্তায় আরো বলেন, শুধু আমি না, পুরো পৃথিবীর মানুষ সালমান শাহ হত্যার বিচার চায়। বেশি কিছু বলতে পারছি না। আমি খুব নার্ভাস ফিল করছি। মাননীন প্রধানমন্ত্রী আপনি এর বিচার করুন। আপনিও তো ভাই হারা, বাবা হারা। আপনি এই কষ্টটা করেন। সালমান শাহের শ্বশুর কীভাবে সালমানকে নিয়ে খারাপ কথা বলে? প্লিজ এর বিচার করুন। 
সালমান হত্যার বিচার না হলে আত্মহত্যার ঘোষণা দিলেন তিনি:

গো নিউজ/ঢাকা