১৫ জ্যৈষ্ঠ ১৪২৪, সোমবার ২৯ মে ২০১৭ , ১১:১৩ অপরাহ্ণ

আজ কার রাত, মুম্বাই নাকি কলকাতার


গো নিউজ২৪ আপডেট: ১৯ মে ২০১৭ শুক্রবার
আজ কার রাত, মুম্বাই নাকি কলকাতার

আইপিএল ফাইনালে ওঠার মরণপণ লড়াইয়ে নামার আগে কলকাতা নাইট রাইডার্স শিবিরে।  যদিও হায়দরাবাদকে হারানোর উৎসবের পাশাপাশি জায়গা করে নিয়েছে বিরক্তি ও উৎকণ্ঠাও।

বিরক্তি, কারণ আইপিএলের আজব নিয়মে বুধবার মাঝরাত পেরিয়েও খেলতে হল ক্রিকেটারদের। যা নিয়ে টিম মালিক শাহরুখ খান পর্যন্ত টুইটারে ক্ষোভ প্রকাশ করলেন। লিখলেন, ‘প্লে-অফ ম্যাচ পরিত্যক্ত হয়ে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হলে অবশ্যই রিজার্ভ ডে থাকা উচিত’। কেকেআর পেস বিভাগের অন্যতম সেরা অস্ত্র নাথান কুল্টার নাইল ম্যাচের পর সাংবাদিকদের বলেছেন, ‘‘নিয়ম নিয়ে ভাবার সময় হয়েছে। আমি বলতে চাইছি এটা রাত দু’টো এবং রাত দু’টোর সময় ক্রিকেট খেলা চলে না।’’

উৎকণ্ঠা, কারণ পাঁজরের পেশির চোটে ছিটকে গেলেন মণীশ পাণ্ডে। বুধবার তিনি খেলতে পারেননি। বৃহস্পতিবার বোর্ড থেকে মেল করে জানানো হয়, চ্যাম্পিয়ন্স ট্রফিতেও নেই মণীশ। নাইট শিবির থেকে অনেক রাতে জানানো হয় যে, মণীশ টুর্নামেন্টের বাইরে।

বৃহস্পতিবার ক্রিকেটারদের ছুটি দিয়েছিলেন কোচ জাক কালিস। বুধবার ভোররাত পর্যন্ত উৎসব হয়েছে। হোটেলে কেক কাটা হয়। বৃহস্পতিবার কেউই প্রায় হোটেল ছেড়ে বেরোননি। তবে দুপুরে টিমহোটেলের সুইমিং পুলে ফিটনেস সেশনের ব্যবস্থা করা হয়েছিল। মুম্বই ক্রিকেটারেরা অবশ্য সন্ধ্যায় নেমে পড়েছিলেন প্রস্তুতিতে। ফাইনালে ওঠার জন্য মরিয়া রোহিত শর্মাদের হারিয়ে পারবেন কি গম্ভীররা সমর্থকদের মুখে হাসি ফোটাতে? উত্তরের জন্য আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। চোখ রাখতে হবে রাত সাড়ে ৮টার টেলিভিশন পর্দায়।

গো নিউজ২৪/এনএফ