১০ জ্যৈষ্ঠ ১৪২৪, বুধবার ২৪ মে ২০১৭ , ৭:৩৭ অপরাহ্ণ

আইপিএলে চলছে ম্যাক্সওয়েল ঝড়


গো নিউজ২৪ আপডেট: ২০ এপ্রিল ২০১৭ বৃহস্পতিবার
আইপিএলে চলছে ম্যাক্সওয়েল ঝড়

আইপিএলের দশম আসরের ২২তম ম্যাচে ঋদ্ধিমানের আউটের পর মাঠে নামেন গ্লেন ম্যাক্সওয়েল। নেমেই ব্যাট হাতে মুম্বাইয়ের বোলারদের ওপর চড়াও হোন তিনি। 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২ উইকেট হারিয়ে পাঞ্জাবের সংগ্রহ ১৫.২ ওভারে ১৪৬ রান। মাঠে রয়েছেন হাশিম আমলা (৬৩)ও ম্যাক্সওয়েল (৪০)। 


ম্যাচটিতে পাঞ্জাবের হয়ে ওপেনিংয়ে নামেন হাশিম আমলা ও শেন মার্শ।  শুরু থেকে দুই জন বেশ দায়িত্বশীলতার পরিচয় দেন এবং মার্শ ব্যক্তিগত ২৬ রানে ফেরার আগে ৪৬ রানের দারুণ পার্টনারশীপও গড়েন। এর পর মার্শ ফিরে গেলে আমলাকে সঙ্গ দিতে নামেন ঋদ্ধিমান সাহা। কিন্তু দলীয় ৮০ রানের মাথায় ফিরে যান তিনিও। তার পর নামেন পাঞ্জাবের অধিনায়ক ম্যাক্সওয়েল। নেমেই রীতিমত মুম্বাইয়ের বোলারদের ওপর চড়াও হোন তিনি।  শ্রীলঙ্কার ইয়র্কার স্পেশালিস্ট মালিঙ্গা থেকে শুরু করে মিচেল ম্যাকক্নেনাঘান কেউই বাদ যাচ্ছে না তার ব্যাট থেকে।

অপরিবর্তিত দল নিয়েই খেলতে নেমেছে মুম্বাই ইন্ডিয়ান্স।  আর ডেভিড মিলার, ইয়ন মরগান ও কারিপ্পা বাদ পড়েছেন পাঞ্জাবের একাদশ থেকে।

এদিকে পয়েন্ট টেবিলের তিনে আছে মুম্বাই ইন্ডিয়ান্স অপরদিকে কিংস ইলেভেন পাঞ্জাব আছে পয়েন্ট টেবিলের পাঁচে। 

কিংস ইলেভেন পাঞ্জাব: ১ হাশিম আমলা ,২.শন মার্স, ৩ গ্লেন ম্যাক্সওয়েল (অধিনায়ক), ৪ মার্কাস স্টোইনিস, ৫ ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), ৬ অক্ষর প্যাটেল, ৭ মোহিত শর্মা, ৮ সন্দীপ শর্মা, ৯ স্বপ্নিল সিং, ১০ ইশান্ত শর্মা, ১১ গুরকিরাত সিং।

মুম্বাই ইন্ডিয়ান্স  একাদশ: ১ পার্থিব প্যাটেল, ২ জস বাটলার (উইকেটরক্ষক), ৩ রোহিত শর্মা (অধিনায়ক), ৪ নিতিশ রানা, ৫ কিয়েরন পোলার্ড, ৬ হার্দিক পান্ডে, ৭ ক্রনাল পান্ডে, ৮ হরভোজন সিং, ৯ মিচেল ম্যাকক্নেনাঘান, ১০ লাসিথ মালিঙ্গা  ও ১১ জশপ্রিত বুমরাহ।