৯ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ২৪ নভেম্বর ২০১৭ , ১১:৫২ পূর্বাহ্ণ

অন্তর্বাস কেনার সময় অবশ্যই মাথায় রাখবেন যে বিষয়গুলো


গো নিউজ২৪ | অনলাইন ডেস্ক আপডেট: ০৭ নভেম্বর ২০১৭ মঙ্গলবার
অন্তর্বাস কেনার সময় অবশ্যই মাথায় রাখবেন যে বিষয়গুলো

সঠিক অন্তর্বাস শুধু সুন্দর দেখানোর জন্যই নয়, আপনার আত্মবিশ্বাসকেও বাড়িয়ে তোলে। কিন্তু আমরা অনেকেই দোকানে গিয়ে অন্তর্বাস কেনার সময় সঠিকটা বাছাই করে নিতে পারি না। এক ঝলকে দেখে নিন, অন্তর্বাস কেনার সময় কোন জিনিসগুলো মাথায় রাখবেন। কী করবেন আর কী করবেন না।

অন্তর্বাস কেনার সময় কখনও এটা ভাববেন না যে, এটা তো শুধু আমিই দেখতে পাব। আর কেউ না। এই ধারণাটাই আসলে ভুল। ইদানীং অনেক ড্রেস পরলেই ব্রা-এর স্ট্র্যাপ বেরিয়ে থাকে। তাই অফ-শোল্ডার, ভি-নেক বা বডিকন জাতীয় ড্রেসের সঙ্গে সঠিক অন্তর্বাস পরাটা কিন্তু ভীষণ জরুরি।  

শুধুমাত্র সাদা-কালো বা চামড়ার রঙের অন্তর্বাসেই নিজেকে সীমাবদ্ধ রাখবেন না। কখনও কখনও এক্সপেরিমেন্ট করে নিজের লুককে একটু বদলান। প্রথম ধাপে ট্রাই করুন বেবি পিঙ্ক, নীল এবং অলিভ গ্রিন। 

অনেক সময় সঠিক মাপ, সঠিক মানের ব্রা বা প্যান্টি বাছাই করে নিয়েও, দামের জন্য আমরা পিছিয়ে আসি। এটা ঠিক নয়। যদি কখনও এমন ঘটনার সম্মুখীন আপনি হোন, এক্ষেত্রে নিজের বাজেটটা একটু বাড়িয়ে তুলুন। এতে প্রথমে লাভ আপনারই হবে।  

মান বা কোয়ালিটি কম্প্রোমাইজ করবেন না। কারণ অন্তর্বাস আমাদের শরীরের সেকেন্ড স্কিনের মতো। বাজে কোয়ালিটির অন্তর্বাস থেকে চর্মরোগ পর্যন্ত হতে পারে।

অন্য জামাকাপড়ের সঙ্গে অন্তর্বাস ধোবেন না। এতে রোগ ছড়াতে পারে। ব্রা বা প্যান্টি আলাদা করে নিজে হাতে কাচুন। মেশিনে কাচাও এড়িয়ে চলুন।

ম্যাগাজিনে বিশেষ কোনও অন্তর্বাস দেখে ওটাই কেনার চেষ্টা করবেন না। বেশ কয়েকটা ট্রায়াল দিয়ে তবেই নিজের জন্য সঠিক অন্তর্বাসটি বাছাই করে নিন। নিজস্ব স্টাইল স্টেটমেন্ট মাথায় রাখুন।

দোকান থেকে কেনার পর অবশ্যই কেচে নিয়ে তার পর ব্রা ব্যবহার শুরু করুন।

গো নিউজ২৪/এবি