৮ আশ্বিন ১৪২৪, শনিবার ২৩ সেপ্টেম্বর ২০১৭ , ৯:৫৫ পূর্বাহ্ণ

অনলাইনে পরিচয়, সাক্ষাতে প্রস্তাব, অতঃপর...


গো নিউজ২৪ | অনলাইন ডেস্ক আপডেট: ১৪ জুলাই ২০১৭ শুক্রবার
অনলাইনে পরিচয়, সাক্ষাতে প্রস্তাব, অতঃপর...

অনলাইনে পরিচয়। মোবাইলে আলাপ। সাক্ষাতে বিয়ের প্রস্তাব। তারপরে যে এটা ঘটবে সেটা মোটেও টের পাননি ৩৪ বছরের এক তরুণী। ঘটনাটি ভারতের মুম্বাইয়ের দাদর এলাকার।

একটি ওয়েবসাইটের মাধ্যমে ২০১৬ সালে তরুণীর সঙ্গে পরিচিতি হয় আরিয়ন প্যাটেল নামে এক তরুণের। শুরু হয় মোবাইল ফোনে কথা। ঠিক হয় একদিন দেখা করে বিয়ের কথা নিয়ে বিস্তারিত আলোচনা করবেন। সেই অনুসারে চলতি বছরের ১১ জুলাই দাদরের একটি রেস্তরাঁয় ওই তরুণের সঙ্গে দেখা করেন তরুণী। কথা হয় দুই বাড়িতেই বিয়ে নিয়ে কথা বলা হবে।

তরুণীর বক্তব্য, ওই ব্যক্তি তার জন্য একটি আংটি বানাতে চায় বলে তাঁকে জানায়। সঠিক মাপের জন্য তাঁর হাতের একটি আংটিও চায় সে। তরুণের কথা অনুসারে তাকে নিজের হাতের ১ লাখ টাকা মূল্যের একটি আংটি খুলে দেন তরুণী। 

অভিযোগ, আংটিটি হাতে নিয়েই বন্ধুকে ফোন করার অছিলায় রেস্তোরাঁ  থেকে বেরিয়ে যায় তরুণ। দীর্ঘক্ষণ ফিরে না আসায় তাকে খুঁজতে বাইরে আসেন তরুণী। ততক্ষণে আংটি নিয়ে লাপাত্তা হয়ে গিয়েছে অভিযুক্ত তরুণ। ফোন করেও তার কোনও খোঁজ পাওয়া যায়নি।

প্রতারণার শিকার হয়েছেন বুঝতে পেরে অবশেষে আরিয়ন প্যাটেলের বিরুদ্ধে খার পুলিশ থানায় অভিযোগ দায়ের করা হয়। তদন্ত শুরু হয়েছে। সূত্র: ইন্টারনেট


গো নিউজ২৪/ এএইচ