৯ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার ২৪ আগস্ট ২০১৭ , ৪:৩৪ অপরাহ্ণ

অত্যাচারীদের কালো তালিকা তৈরি করছে বিএনপি


গো নিউজ২৪ | স্টাফ করেসপন্ডেন্ট আপডেট: ১০ জুন ২০১৭ শনিবার
অত্যাচারীদের কালো তালিকা তৈরি করছে বিএনপি

ক্ষমতাসীন দলের যাঁরা অন্যায়-অত্যাচার করছেন তাঁদের কালো তালিকা তৈরি হচ্ছে বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ। তিনি হুঁশিয়ার করে দিয়ে বলেছেন, অন্যায় করে কেউ পার পাবে না।

আজ শনিবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বিএনপির এই নেতা।

রিজভী আহমেদ বলেন, ‘এই গুম, এই খুন, এই ইফতার পার্টিতে আক্রমণ এবং পুলিশের নির্বিকার ভূমিকা, উল্টো মামলা দিয়ে নেতাকর্মীদেরকে গ্রেপ্তার, আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমি আবারও বলতে চাই, আপনারা বিষয়গুলো থামান। আপনারা মনে করছেন যে দেশবাসী, জনগণ, বিরোধী দল মানে ঝড় হচ্ছে আর বালির মধ্যে উটপাখির মতো মাথা গুঁজে বসে নাই। তালিকা আপনাদেরও হচ্ছে। 

রিজভী বলেন, যারা অন্যায় করছেন, অত্যাচার করছেন, অন্যায্য কাজ করেছন আপনারা কেউ পার পাবেন না। আপনাদের কালো তালিকা রচিত হচ্ছে এবং একদিন এই অন্যায়ের এই অবিচারের এই ঘৃণ্য মানব বিধ্বংসী কাজের হিসাব আপনাদের দিতে হবে।’

দেশব্যাপী বিএনপির ইফতার ও দোয়া মাহফিলে ছাত্রলীগ হামলা চালাচ্ছে অভিযোগ করে রিজভী আহমেদ বলেন, অথচ রাতে মামলা দিয়ে উল্টো বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার করছে পুলিশ। তিনি এই ধরনের হামলা, মামলা ও গ্রেপ্তারের নিন্দা জানান।

জনবিচ্ছিন্ন সরকার এখন জনগণকে বাদ দিয়ে নীল নকশার নির্বাচনের চক্রান্ত করছে বলেও অভিযোগ করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব । 

তাঁর অভিযোগ, এই নীল নকশার অংশ হিসেবেই দেশব্যাপী বিএনপি নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশির নামে তাদেরকে হয়রানি ও গ্রেপ্তার করা হচ্ছে।


গো নিউজ২৪/এএইচ