১৬ চৈত্র ১৪২৩, বৃহস্পতিবার ৩০ মার্চ ২০১৭ , ১০:৪২ অপরাহ্ণ

`মন-শরীর যেটা চেয়েছে, সেটাই করেছি`


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক আপডেট: ০৩ আগস্ট ২০১৬ বুধবার
`মন-শরীর যেটা চেয়েছে, সেটাই করেছি`

প্রথমবারের মত বড় পর্দায় জুটি বেঁধেছেন টালিগঞ্জের তারকা অভিনেতা প্রসিনজিৎ এবং এসময়ের সাড়া জাগানো অভিনেত্রী পাওলি দাম। কমলেশ্বর মুখার্জি পরিচালিত ক্রাইম থ্রিলার ধাঁচের সিনেমা `ক্ষত`তে বেশ আবেদনময়ী এক চরিত্র নিয়ে হাজির হয়েছেন পাওলি।

 

এক সাক্ষাৎকারে দৈনিক আনন্দবাজার পত্রিকাকে তিনি জানিয়েছেন সেই অভিজ্ঞতার কথা।

 

পাওলি বলেন, ‘ক্ষত’ করার সময় আমি পুরোটাই অন্তরা (সিনেমার চরিত্র) হয়ে গেছিলাম। অন্তরার মন-শরীর যেটা চেয়েছে, আমি ঠিক সেটাই করেছি। আবেদনময়ী চরিত্রের ব্যাপারে তিনি বলেন, ‘ছত্রাক’ করার পর সে সব নিয়ে আমার কোনও আড়ষ্টতা বা দ্বিধা থাকবে না, সেটাই তো স্বাভাবিক। দেখুন, আমি ইন্টারন্যাশনালি পৌঁছতে চাই। ‘ক্ষত’ তার প্রথম ধাপ। কমলদার (কমলেশ্বর মুখোপাধ্যায়) মেকিংটাই আলাদা। যে কোনও চরিত্রে নিজেকে উজাড় করে দিতে হবে।

 

বাথটাব সিন, স্মুচিং, এগুলো আলাদা করে ভাববার আর কিছু নেই বলেও জানান সময়ের জনপ্রিয় এ অভিনেত্রী।

 

পর্দায় শারীরিক সম্পর্ক প্রকাশের ভঙ্গি নিয়ে পাওলির বক্তব্য, আমি মনে করি অভিনেত্রীদের শরীর নিয়ে আলাদা করে ইনহিবিশনস থাকা উচিত নয়। এটা আমার মত।

 

তিনি বলেন, লাস্ট বারো বছর শুধু কাজ আর বাড়ি এই রুটিনে কাটিয়েছি। এত দিন বাদে ঠিক জায়গাটা পেলাম। সময় লাগে। সুমন ঘোষের কাছে শুনেছি, সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো অভিনেতা ‘ক্ষত’তে আমার অভিনয়ের প্রশংসা করেছেন। এটাই বিশাল পাওয়া।

 

গো নিউজ২৪/আ ফ ম